পরীমণি'র মামলায় প্রধান আসামি নাসির সহ ৫ জন গ্রেফতার - সংবাদচিত্র ডটকম/songbadchitro.com
রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ , ১৯ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনামঃ

  1. প্রচ্ছদ
  2. বিনোদন
  3. পরীমণি’র মামলায় প্রধান আসামি নাসির সহ ৫ জন গ্রেফতার

পরীমণি’র মামলায় প্রধান আসামি নাসির সহ ৫ জন গ্রেফতার

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের হওয়া মামলায় প্রধান আসামি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যবসায়ী নাসির মাহমুদসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ জুন) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার (ডিবি-উত্তর) হারুন অর রশীদ বাংলাভিশন ডিজিটালকে এই তথ্য জানান। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে।

এর আগে গত ৯ জুন ঢাকা বোট ক্লাবে ঘটে যাওয়ার ঘটনার জন্য ৬ জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন পরীমণি। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার (১৪ জুন) নিজেদের অবস্থান পরিষ্কার করে বিবৃতি দিয়েছে ঢাকা বোট ক্লাব।

বিবৃতিতে ক্লাবটির এক্সিকিউটিভ কমিটির মেম্বার বখতিয়ার আহমেদ খান বলেন, পরীমণি ঢাকা বোর্ড ক্লাবের সদস্য নন। তিনি অতিথি হিসেবে ক্লাবে এসেছিলেন। আমরা ১০ জুনের বিষয়টি তদন্ত করছি। তাই এই বিষয়ে এখনই কোনো মন্তব্য করছি না। তবে এই ঘটনায় ক্লাবের সুনাম ক্ষুণ্ণ হয়েছে। পরীমণি হেনস্থা হওয়ায় ক্লাবের পক্ষ থেকে আমরা দুঃখ প্রকাশ করছি।

এদিকে মামলার এজাহারে পরীমণি লিখেছেন, আমি নিম্নস্বাক্ষরকারী পরীমণি (২৫), পিতা-মৃত মনিরুল ইসলাম, মাতা-মৃত সালমা সুলতানা, সাং-সিংহখালী, থানা-ভাণ্ডারিয়া, জেলা-পিরোজপুর, বর্তমানে বাড়ি নং-১২ -১৯/এ, থানা-বনানী, ঢাকা। আসামি ১। নাসির উদ্দিন মাহমুদ (৫০), সাবেক সভাপতি উত্তরা ক্লাব, ঢাকা, পিতা- অজ্ঞাত, মাতা-অজ্ঞাত, সাং-অজ্ঞাত, থানা-অজ্ঞাত, জেলা-অজ্ঞাত, ২। অমি (৪১), পিতা-অজ্ঞাত, মাতা-অজ্ঞাত, থানা-অজ্ঞাত, জেলা-অজ্ঞাত, উভয় বর্তমান ঠিকানা-অজ্ঞাতসহ অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে এই মর্মে এজাহার দায়ের করছি যে, গত ৮ জুন রাত অনুমানিক সাড়ে ১১টায় আমার বর্তমান ঠিকানার বাসা থেকে আমার কস্টিউম ডিজাইনার জিমি (৩০), অমি (৪০) ও বনিসহ (২০) দু’টি গাড়ি যোগে উত্তরার উদ্দেশে রওনা হই।

পথে অমি বলে, বেড়িবাঁধস্থ ঢাকা বোট ক্লাব লিমিটেডে তার দুই মিনিটের কাজ আছে। অমির কথামতো আমরা ঢাকা বোট ক্লাবের সামনে ৯ জুন রাত ১২টা ২০ মিনিটে গাড়ি দাঁড় করাই। কিন্তু বোট ক্লাব বন্ধ হয়ে যাওয়ায় অমি কোনো এক ব্যক্তির সংগে মোবাইল ফোনে কথা বলে। তখন ঢাকা বোট ক্লাবের সিকিউরিটি গার্ডরা গেট খুলে দেয়। তখন আমি ভেতরে যাই। এই সময় অমি আমাকে অনুরোধ করে এখানের পরিবেশ অনেক সুন্দর তোমরা চাইলে নামতে পারো।

এই সময় আমার ছোট বোন বনি প্রাকৃতিক ডাকে সাড়া দেয়ার জন্য ঢাকা বোট ক্লাবে প্রবেশ করে। আমিও তাদের সংগে প্রবেশ করে বারের কাছে টয়লেট ব্যবহার করি। টয়লেট হতে বের হতেই ১নং বিবাদী নাসির উদ্দিন মাহমুদ (৫০) আমাদেরকে ডেকে বারের ভেতরে বসার অনুরোধ করেন এবং কফি খাওয়ার প্রস্তাব দেন। আমরা বিষয়টি এড়িয়ে যেতে চাইলে অমিসহ ১নং আসামি মদ খাওয়ার জন্য জোর করেন। আমি মদ খেতে না চাইলে ১নং আসামি জোর করে আমার মুখের মধ্যে মদের বোতল প্রবেশ করিয়ে মদ খাওয়ানোর চেষ্টা করে ফলে আমার সামনের দাঁতে ও ঠোঁটে আঘাত পাই।

এই সময় ১নং আসামি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে ও আমাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। উক্ত ১নং আসামি উত্তেজিত হয়ে টেবিলে রক্ষিত গ্লাস ও মদের বোতল ভাঙচুর করে আমার গায়ে ছুড়ে মারে। তখন আমার কস্টিউম ডিজাইনার জিমি ১নং আসামিকে বাধা দিতে চাইলে তাকেও মারধর করে নীলাফোলা জখম করে। আমি প্রথমে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিতে গেলে আমার ব্যবহৃত ফোনটি তারা টান মেরে ফেলে দেয়। পুনরায় ফোনটি উঠিয়ে কল দিতে চাইলে আবারও ফোনটি টেনে ফেলে দেয়।

উল্লেখ্য যে, ২নং আসামিসহ অজ্ঞাতনামা ৪ (চার) জন আসামি ১নং আসামিকে এই সময় ঘটনা ঘটাতে সহায়তা করে। আমি অজ্ঞাতনামা আসামিদের দেখলে শনাক্ত করতে পারবো।

প্রকাশ থাকে যে, ২নং আসামি অমি পূর্ব পরিকল্পিতভাবে আমাকে আমার বর্তমান বাসা থেকে ঢাকা বোট ক্লাবে নিয়ে যায় এবং ২নং আসামিসহ অজ্ঞাতনামা ৪ জন আসামির সহায়তায় ১নং আসামি নাসির উদ্দিন মাহমুদকে (৫০) আমার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে এবং জোরপূর্বক আমাকে ধর্ষণের চেষ্টা করে। আমার সংগীদের সহায়তায় ধর্ষকের হাত থেকে রক্ষা পাই।রাত আনুমানিক ৩টায় আমি আমার গাড়িযোগে প্রায় অচেতন অবস্থায় সেখান থেকে আমার সংগীদের নিয়ে ফিরে আসি।

উল্লেখ্য যে, আসামিরা বিভিন্ন মাধ্যমে আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে যাচ্ছে। এই বিষয়ে আমি আমার পরিবার, শিল্পী সমিতি ও অন্যদের সংগে আলোচনা করে এজাহার দায়ের করতে দেরি হয়েছে।

অতএব, উল্লিখিত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণে সদয় মর্জি কামনা করছি।

এর আগে ব্যবসায়ী নাছির ইউ মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন পরীমণি। রবিবার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন তিনি।

এর আগে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের সংগে ঘটে যাওয়া বিভৎসতার কথা জানান পরীমণি। এই ঘটনার বিচার পেতে তিনি প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেন। এ নিয়ে তোলপাড় শুরু হলে রাতে বনানীর বাসায় সংবাদিকদের ডেকে নিজের অভিযোগের কথা জানান তিনি।

সংবাদচিত্র/বিনোদন/আর.কে

শেয়ার করুনঃ

১১ ডিসেম্বর পর্যন্ত নিষেধাজ্ঞা : বান্দরবানের ৩ উপজেলায় পর্যটক ভ্রমণে

৪ ডিসেম্বর, ২০২২, ৬:৫৯

অস্ট্রেলিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

৪ ডিসেম্বর, ২০২২, ৬:৪৭

২২ ডিসেম্বর আসছে ‘কারাগার’ এর নতুন সিজন

৩ ডিসেম্বর, ২০২২, ৬:৪৩

পাড়া-মহল্লায় নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ ওবায়দুল কাদেরের

৩ ডিসেম্বর, ২০২২, ৬:২৭

আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ, রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর বাণী

৩ ডিসেম্বর, ২০২২, ৬:২৪

প্রাইভেটকারে টেনেহেঁচড়ে নেওয়া নারী নিহতের ঘটনায় ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা

৩ ডিসেম্বর, ২০২২, ৬:১৬

শেষ ষোলোর লড়াইয়ে কে কার প্রতিপক্ষ

৩ ডিসেম্বর, ২০২২, ৫:৫৪

‘নেইমার মাঠে থাকলে ব্রাজিলের চেহারা বদলে যায়’

৩ ডিসেম্বর, ২০২২, ৫:৫১

চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্স উদ্বোধনে তথ্যমন্ত্রী

৩ ডিসেম্বর, ২০২২, ৫:৪৬

ব্রাজিলের সঙ্গী হয়ে শেষ ষোলোতে সুইজারল্যান্ড

৩ ডিসেম্বর, ২০২২, ৫:৩৪

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

৮ মে, ২০২১, ৪:৫৩

চেলসির সঙ্গে ড্র, ফাইনালের পথ কঠিন হলো রিয়ালের

২৮ এপ্রিল, ২০২১, ৬:৫৩

রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লিকে হারিয়ে শীর্ষে কোহলিরা

২৮ এপ্রিল, ২০২১, ৬:৫১

খাদ্যের সঙ্গে পুষ্টি নিরাপত্তা নিশ্চিতেও কাজ হচ্ছে: প্রধানমন্ত্রী

২২ মে, ২০২১, ১০:০৭

আরও ২/৩ দিন হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে

২৮ এপ্রিল, ২০২১, ৬:৪৩

অর্থকষ্টে পড়েই মহামারীর মধ্যে শুটিং করেছেন শ্রুতি!

১১ মে, ২০২১, ৮:০০

রাজধানীর নবাবগঞ্জে বাস ডিপোতে আগুন

২৮ এপ্রিল, ২০২১, ৬:৪৫

পপ সম্রাটের বিরদ্ধে যৌন হয়রানির অভিযোগ প্রত্যাখান

২৮ এপ্রিল, ২০২১, ৬:৪০

গবেষণা বলছে, ইঁদুরকেও সংক্রমিত করতে পারে করোনাভাইরাস

২২ মে, ২০২১, ১০:৫৭

ইউনেসকোর প্রেস ফ্রিডম পুরস্কার জিতলেন মারিয়া রেসা

২৮ এপ্রিল, ২০২১, ৬:৩৮


উপরে